শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে হেলমেট বিতরণ করলেন পুলিশ কমিশনার

রাজশাহী মহানগরীতে হেলমেট বিতরণ করলেন পুলিশ কমিশনার

রাজশাহী মহানগরীতে হেলমেট বিতরণ করলেন পুলিশ কমিশনার
রাজশাহী মহানগরীতে হেলমেট বিতরণ করলেন পুলিশ কমিশনার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে দূর্ঘটনায় সুরক্ষা জন্য মোটরসাইকেল চালক ও আরোহীদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করলেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক।

বুধবার (২২ জুন) বিকেল ৫টায় নগরীর শহিদ কামারুজ্জামান চত্বর (রেল গেট), সাহেব বাজার জিরো পয়েন্ট ও সিএন্ডবির মোড় এলাকায় বিনামূল্যে হেলমেট বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্র্যাফিক) অনির্বান চাকমা।

আরো উপস্থিত ছিলেন ডাবলু সরকার, সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামী লীগ-সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply